মোবাইলে কুরআন পড়ার কিছু অসাধারণ অ্যাপস

4
11998

iQuran-Pro-Full-Aplication-For-Android

 

এই প্রবন্ধে কয়েকটি অসাধারণ অ্যাপের পরিচয় দেওয়া হয়েছে যা আপনার অ্যান্ড্রয়েড বা আইফোন ডিভাইসে কুরআন পড়ার অভিজ্ঞতাকে আরও সমৃদ্ধ করবে। এই অ্যাপগুলি বিভিন্ন বৈশিষ্ট্য যেমন সুন্দর ইউজার ইন্টারফেস, অডিও তিলাওয়াত, তাফসীর এবং অনুবাদ প্রদান করে। প্রবন্ধটি প্রতিটি অ্যাপের বৈশিষ্ট্য এবং সুবিধাগুলি তুলে ধরে, যাতে পাঠকরা তাদের প্রয়োজন অনুযায়ী সেরা অ্যাপটি বেছে নিতে পারেন। সুতরাং, এই অ্যাপসগুলোর মাধ্যমে ডিজিটাল প্রযুক্তির সুবিধা কাজে লাগিয়ে আপনার কুরআন তিলাওয়াতের অভিজ্ঞতা আরও ঘনিষ্ঠ ও অর্থবহ করে তুলুন।

Al Quran (Tafsir & by Word)

Al Quran (Tafsir & by Word) is a Quran study tool for all. It provides verse by verse audio playback with repeat functions, Tafsir ibn kathir, Color Coded Tajweed, word by word Analysis and Translations, Index of Quran, note taking, custom bookmarks with sync, basic Notes with sync, powerful search, several simultaneous translations, multiple themes and fonts and much more.

Download or Search with app name on Play Store.

 

কুরআন মাজিদ

Download – Search with app name on Play Store.

Quran For Android

Play Store Link – https://play.google.com/store/apps/details?id=com.quran.labs.androidquran

MP3 Quran

Play Store Link – https://play.google.com/store/apps/details?id=com.fantasy.MP3Quran

Quran Central

Play Store Link – https://play.google.com/store/apps/details?id=com.qurancentral

 

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Whatsapp, Telegram, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। ইসলামি দা’ওয়াহ্‌র ৮০ টিরও বেশী উপায়! বিস্তারিত জানতে এইখানে ক্লিক করুন "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

দ্বীনী খিদমায় অংশ নিন

4 COMMENTS

  1. আমি বাংলার কোরআন পড়তে চাই কোন এপটি বালো হবে বলবেন কি?

  2. বাংলা ভাষায় যেমন, আলিপ লাম মিম,জালিকাল কিতাবও

আপনার মন্তব্য লিখুন