বই – আত্মবিশ্বাস – ফ্রী ডাউনলোড

0
715

বই: আত্মবিশ্বাস

লেখক:  ড. মুহাম্মদ ইবনে আবদুর রহমান আরিফী

প্রকাশনায়: আর রিহাব পাবলিকেশন

বিষয়: ইবাদত, আত্মশুদ্ধি ও অনুপ্রেরণা

পৃষ্ঠা সংখ্যা: ৩১২

সংক্ষিপ্ত বর্ণনা: বক্ষ্যমাণ বইটি আরবের প্রখ্যাত শায়খ ড. মুহাম্মদ বিন আবদুর রহমান আরিফি হাফিযাহুল্লাহর প্রবন্ধ-নিবন্ধ ও বক্তৃতার এক প্রাণবন্ত সংকলন “”কিতাবের সাবলীল বঙ্গানুবাদ। ড. আরিফির অনুপম ও নিপুণ বর্ণনাশৈলী ও লিখনীতে বইয়ের পৃষ্ঠার পরতে পরতে ফুটে উঠেছে নাস্তিক্যবাদী, সংশয়বাদী ও খৃস্টবাদীদের জন্যে ইসলামের সততা, যথার্থতা, নিষ্ঠা ও প্রত্যয়-প্রত্যাশার সঠিক-প্রাকৃতিক ও যৌক্তিক উপাদান এবং নিজ নিজ ভ্রান্ত মতবাদের অসাড় উপকরণ; মহানবি সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের নববি অপার বিস্ময় ও বিশ্বনবুওয়াতের মহাপ্রত্যয়; অন্যায়-অপরাধে জর্জরিত ক্ষমাহত মনক্ষুন্ন মুসলিমদের জন্য রয়েছে অন্যায়অপরাধের ঘাের কাটিয়ে নববি আদর্শে সত্য-সঠিক পথে ঘুরে দাঁড়ানাের হিতােপদেশ; জীবন নিয়ে হতাশ-নিরাশ ব্যক্তিদের জীবন গড়া ও প্রতিষ্ঠিত হওয়ার মহৌষধ; জীবন-সাফল্যের চাবিকাঠি; সত্যপথ গ্রহণ ও সে পথে টিকে থাকতে বিনয়ের সুফল এবং দম্ভ-ধৃষ্টতার ভয়াবহতা ও কুফর-কুফল; আত্মবিশ্বাস ও দৃঢ় মনােবল মানুষকে শিকড় থেকে স্বর্ণশিখরে স্থান দেয়- এর যথার্থতা ও উপদেশমূলক বাস্তব ঘটনা ও শিক্ষা; জীবনকে সুখকর করা ও জীবনে সুখ-শান্তি ও স্বস্তি ফিরে পাওয়ার অনুপম নববি নীতি আদর্শ; সত্য গ্রহণ ও মিথ্যা প্রত্যাখ্যানে সালাফদের নীতি-নৈতিকতা; এছাড়া রয়েছে বিভিন্ন। শ্রেণির ব্যক্তিদের ব্যক্তিত্ব নির্মাণে এবং ইহকাল ও পরকালে সুখ-শান্তি, সমৃদ্ধি, উন্নতি-অগ্রগতি ও মহাসাফল্য অর্জনে বিভিন্ন মােটিভেসনাল-অনুপ্রেরণাদায়ক লেকচার। আশা করি বইটি থেকে সত্যানুসন্ধানী এবং উভয় জগতের মহাসাফল্য ও প্রকৃত নববি সুখ-শান্তি সন্ধানী ও প্রত্যাশী পাঠকবৃন্দ সবিশেষ উপকৃত হবেন। আল্লাহ তাআলা প্রকাশকসহ বই-সংশ্লিষ্ট সকলকে উভয় জগতে জাযায়ে খায়ের দান করুন; পরকালের নাজাতের উসিলা হিসেবে কবুল করুন। আমিন!!

Android – ezPDF Reader  |  PlayStore | Adobe Reader – PlayStore

Windows 7/8/10 – Adobe Reader

বই – আত্মবিশ্বাস – QA Server
বই – আত্মবিশ্বাস – QA Server

বইটি ভালো লাগলে অবশ্যই একটি Hard Copy সংগ্রহ করে অথবা লেখক বা প্রকাশনা প্রতিষ্ঠানকে সৌজন্য মূল্য প্রদান করে সহযোগিতা করুন।

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Whatsapp, Telegram, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। ইসলামি দা’ওয়াহ্‌র ৮০ টিরও বেশী উপায়! বিস্তারিত জানতে এইখানে ক্লিক করুন "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

দ্বীনী খিদমায় অংশ নিন

আপনার মন্তব্য লিখুন