বই : ইসলামী আদব ও দুআ শিক্ষা – ফ্রী ডাউনলোড

1
3598

রচনায়: মুহাম্মাদ শহীদুল্লাহ খান মাদানী | পৃষ্ঠাঃ ৪৯| সাইজঃ ১২ MB

আজকের সন্তানই আগামী দিনের ভবিষ্যৎ। তাই এই সন্তানদেরকে নীতিবান, আল্লাহভীরু, সুনাগরিক ও পিতা-মাতার প্রতি আনুগত্যশীল হিসেবে পেতে চাইলে তাকে গড়তে হবে ইসলামী আদব ও স্বভাবের আদলে। এই আদলে গড়ে তোলার জন্যই শিশুদের শুরু থেকেই ইসলামী আদব শেখানো প্রয়োজন। এই বিষয়ের গুরুত্ব উপলব্ধি করে শাইখ আবূ আবদুল্লাহ মুহাম্মাদ শহীদুল্লাহ খান মাদানী “আল-কুরআন ও সহীহ হাদীসের আলোকে ছোটদের ইসলামী আদব ও দুআ শিক্ষা” নামে বইটি রচনা করেছেন। বইটি সহীহ হাদীসের প্রমাণপঞ্জী অর্থাৎ হাদীসের নাম ও হাদীস নং উল্লেখ করে যেসব বিষয়গুলোর শিরোনাম দিয়ে লেখা তা সত্যিকারে কোমলমতি শিশু, বালক, তরুণ, যুবক এমনকি বৃদ্ধ নর-নারী সকল পাঠকের চাহিদা পূরণ করবে।

বইটি বিশেষ বৈশিষ্ট্যের দাবী রাখে। অত্যন্ত সহজ সুন্দর ভাষায় অথচ সংক্ষিপ্তভাবে সুলিখিত। জাল য’ঈফ দুর্বল সব বাদ দিয়ে কেবলমাত্র সহীহ বিশুদ্ধ তাহকীক্বকৃত রাসূলুল্লাহ (রাঃ)-এর আদব ও দু’আর সাথে সাথে একক অদ্বিতীয় আল্লাহ সুবহানাহ্ ওয়া তা’আলার সার্বভৌমত্বের উদ্ধৃতি দিয়ে সলাতসহ অন্যান্য জরুরী দুআ লিখে ক্ষুদে পাঠক থেকে বৃদ্ধ পাঠক পর্যন্ত সবাইকে আকৃষ্ট করতে সক্ষম।

বই : ইসলামী আদব ও দুআ শিক্ষা QA Server
বই : ইসলামী আদব ও দুআ শিক্ষা QA Server

বই : ইসলামী আদব ও দুআ শিক্ষা –Mediafire
বই : ইসলামী আদব ও দুআ শিক্ষা –Mediafire

বইটি ভালো লাগলে অবশ্যই একটি Hard Copy সংগ্রহ করে অথবা লেখক বা প্রকাশনা প্রতিষ্ঠানকে সৌজন্য মূল্য প্রদান করে সহযোগিতা করুন।

Print Friendly, PDF & Email
Banner Ad


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Whatsapp, Telegram, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। ইসলামি দা’ওয়াহ্‌র ৮০ টিরও বেশী উপায়! বিস্তারিত জানতে এইখানে ক্লিক করুন "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

দ্বীনী খিদমায় অংশ নিন

1 COMMENT

  1. আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহি ওয়াবারকাতুহু আমি যতটুকু পারি আমাদের ইসলামকে ফেসবুক ও টুইটার প্রচার করে যাব নিশ্চয়ই আমাদের নবী ইসলামের জন্য কতটা না কষ্ট করেছেন কেন পারব না একটু কষ্ট করে

আপনার মন্তব্য লিখুন