বইঃ সালাতের পর রাসূল (ﷺ) যে সব দোয়া পড়তেন

21
3449

Salat er porer Duaলেখকঃ মুফতী  কাজী মুহাম্মাদ ইবরাহীম

সংক্ষিপ্ত পরিচিতিঃ রাসূল (ﷺ) সলাতের পরে যেসব দুয়া পড়তেন তা আমরা অনেকেই জানিনা। আর এই দুয়া গুল না জানার কারনে সালাম ফিরানোর পরেই আমরা দুয়া করার জন্য ব্যস্ত হয়ে যাই যা সুন্নাতের পরিপন্থী। লেখক শেইখ মুফতী  কাজী মুহাম্মাদ ইবরাহীম এই বইতিতে রাসূল (ﷺ) সলাতের পরে যেসব দুয়া পড়তেন তা দালিল সহ তুলে ধরেছেন। বইটি নিজে পড়ুন এবং অন্য দের সাথে শেয়ার করুন। এবং নিকটস্থ লাইব্রেরি থেকে আপনার কপিটি সংগ্রহ করুন।

সালাতের পর রাসূল (ﷺ) যে সব দোয়া পড়তেন – QA Server

সালাতের পর রাসূল (ﷺ) যে সব দোয়া পড়তেন – Mediafire

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

21 COMMENTS

  1. From where I collect this printed copy. I need some copy .Pls instruct me. if its possible by V.P / Corie I will buy some copy.

  2. সুবহানআল্লাহ। অসাধারণ দলীল ভিত্তিক বই।

  3. আসালামুয়ালায়কুম ভাই কেমন আচেন আশা করি ভালো আচেন .ভাই ভিতেরের নামাজের দুয়া টি যদি আমাকে দিতেন তবে অনেক উপকার হইত / ধন্যবাদ

  4. Kindly write ur pause in english not in ur dialect, how can we undertand what u written about.

  5. যারা বেদাতি তারা সহীহ্ হাদীস শুনলে পেটে মগজে জ্বালা পোড়া শুরু হয়ে যায় আর যখন রেফারেন্স দেয়া হয় তখন বাপ দাদারা আর অমুক বড় হুজুর তমুক কি কম বুঝে আর সবচেয়ে মজার ব্যাপার হল বেদাতী চিনার উপায় এরা কথায় কথায় গালাগালি আর কু মন্তব্যকরে তবু ও সহীহ্ হাদীস গ্রহণ করবে না।

  6. যারা বেদাতি তারা সহীহ্ হাদীস শুনলেপেটে মগজে জ্বালা পোড়া শুরু হয়ে যায় আর যখন রেফারেন্স দেয়া হয় তখনবাপ দাদারাআর অমুকবড় হুজুর তমুককি কম বুঝে আর সবচেয়ে মজারব্যাপার হল বেদাতী চিনার উপায় এরা কথায়কথায়গালাগালিআর কু মন্তব্যকরে তবু ওসহীহ্ হাদীস গ্রহণ করবেনা।

  7. Oneke facebook babohar karen kintu bai parte avvasto noy.Tai facbooke dua prodan korle sabai upokrito hoto.Amon ak somoy asbe jedin protteker hate akti kore mobile thakbe abong sabai pattopustok sara ar baki obosor somoytuku 6 facebooke babohar korbe,kew bai kine parte chaibe na.

আপনার মন্তব্য লিখুন