ঈদ মুবারক – তাকাব্বাল্লাহু মিন্না ওয়া মিনকুম

4
5308

আসসালাম আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ ওয়া বারাকাতুহু !

 

কুর’আনের আলো’র এডমিনের পক্ষ থেকে সকল লেখক, পাঠক, ভিজিটর ও শুভাকাঙ্ক্ষীদের জানাচ্ছি অকৃত্রিম ঈদের শুভেচ্ছা: ঈদ মোবারক। তাকাব্বাল্লাহু মিন্না ওয়া মিনকুম !

11721967_10153422852052829_2022357797_n

বিগত একমাস পবিত্র রামাদান উপলক্ষে আপনাদের অনেক পোস্ট দেয়া হয়েছে , সিয়াম , কিয়াম , যাকাত ফিতরা এবং আরো নানা তথ্য জানানো হয়েছে । ইন শা আল্লাহ্‌ আমরা সবাই এতে অনেক উপকৃত হয়েছি । আল্লাহ্‌ রাব্বাল আলামীন যেনো আমাদের এসবের উপর আমল করার তৌফিক দেন এবং কবুল করেন । রামাদান বিদায় নেবার সাথে সাথে যেনো আমাদের নেক আমল যা এই মাসে পড়ে তুলেছিলাম তা থেকে দূরে সরে না যাই । আল্লাহ্‌ সুবহান আল্লাহু তায়ালা আমাদের সালাত , সিয়াম , কিয়াম , দান-খয়রাত, নেক আমল কবুল করে জান্নাতুল ফেরদৌসে যেনো স্থান দেন। আমীন !!

আপনাদের সবার কাছে আমাদের জন্য দোয়া চাইছি । আল্লাহ্‌ মালিক যেনো আমার নেক কাজ কবুল করেন , ভুল ত্রুটি মাফ করে দেন এবং জীবনের সমস্ত ক্ষয়-ক্ষতির বিনিময়ে যেনো উত্তম প্রতিদান দেন । আমীন !

http://www.facebook.com/QuranerAlo

www.QuranerAlo.com

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Whatsapp, Telegram, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। ইসলামি দা’ওয়াহ্‌র ৮০ টিরও বেশী উপায়! বিস্তারিত জানতে এইখানে ক্লিক করুন "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

দ্বীনী খিদমায় অংশ নিন

4 COMMENTS

  1.  ঈদ মুবারক
    “তাকব্বালাল্লাহু মিননা ওয়া মিনকুম”

  2. এই ব্লগের সাথে সম্পর্কিত সবাইকে ঈদের শুভেচ্ছা

  3. কট্টর আহলেহাদিস মুযাফফর বিন মুহসিন বল্লেন, ঈদমোবারক বলা বেদআত/ বিস্তারিত জান্তেচাই/

আপনার মন্তব্য লিখুন