বইঃ হারাম ও কবীরা গুনাহ – পর্ব ১

6
1644

সংক্ষিপ্ত বর্ণনা: মানব সমাজে ধর্মীয় জ্ঞানশূন্যতার দরুন অনেক ধরনের হঠকারিতাই বিরাজমান। তম্মধ্যে লঘু পাপকে গুরু মনে করা এবং গুরু পাপকে লঘু মনে করা অন্যতম। অনেক তো এমনো রয়েছেন যে, যে কাজ পাপের নয় সে কাজকেও মহাপাপ বলে গণ্য করেন। অন্য দিকে মহাপাপকে কিচ্ছুই জ্ঞান করেন না। ঠিক এরই বিপরীতে কেউ কেউ সামান্য সাওয়াবের ব্যাপারকে ফরযের চাইতেও বেশি মূল্য দিয়ে থাকেন ; অথচ অন্য দিকে তিনি ফরযেরই কোন ধার ধারেন না। তাই আমরা যাতে হারাম ও কবীরা গুনাহ থাকে পরিপূর্ণ জ্ঞান অর্জন করে তা থেকে বেঁচে থাকতে পারি তার জন্যই কুরআনের আলো আজ আপনাদের জন্য নিয়ে উপস্থিত হয়েছে শাইখ মোস্তাফিজুর রহমান বিন্ আব্দুল আজিজ কতৃক সম্পাদিত হারাম ও কবীরা গুনাহ  বইটির প্রথম পর্ব ।

হারাম ও কবীরা গুনাহ – পর্ব ১ – QA Server

বইটির প্রচ্ছেদ ডিজাইন করেছেনঃ মোস্তফা কামাল (অষ্ট্রিয়া,ভিয়েনা)

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

6 COMMENTS

  1. আল্লাহ আপনাদের উত্তম প্রতিদান দিক। আমীণ।

  2. Just checked it brother and the download link is working. Please right click on download and then click save link as/download as. Hope it works. 

  3. আসসালামু আলাইকুম,  আপনারা নাসির উদ্দিন আলবানির বই গুলো বাংলা ছাড়েন না কেন? যদি ছাড়লে ভালো হতো

  4. আপনাদের বই গুলো পেয়ে খুবই উপকৃত হয়েছি। ধন্যবাদ

আপনার মন্তব্য লিখুন