Home ইসলামিক বই বই – কী পড়বেন কীভাবে পড়বেন

বই – কী পড়বেন কীভাবে পড়বেন

10
121

বই: কী পড়বেন কীভাবে পড়বেন

লেখক: শাইখ মুহাম্মাদ সালেহ আল মুনাজ্জিদ

অনুবাদ: আবদুল্লাহ আল মাসউদ

প্রকাশনায়: হুদহুদ প্রকাশন

পৃষ্ঠা সংখ্যা: ১২০

সংক্ষিপ্ত বর্ণনা: “কী পড়বেন কীভাবে পড়বেন” বই পড়ার পূর্বে পাঠ-পদ্ধতি সম্পর্কে সম্যক অবগতি একজন পাঠকের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এই বিষয়ে জানা থাকার কমতির কারণের জন্য আমরা অনেকেই বই পড়ার প্রতি আগ্রহ পাই না। বই হাতে নেবার কিছুক্ষণের মধ্যেই রাজ্যের বিরক্তি এসে ভর করে আমাদের উপর। আবার অনেকের ভেতর বই পড়ার প্রতি আগ্রহ থাকলেও বই নির্বাচনে ভুল করায় কিংবা পাঠ-পদ্ধতিতে ভুল থাকায় অল্প সময়ের মধ্যেই সেই আগ্রহ হাওয়ায় মিলিয়ে যায়। বই পাঠের সময় কোন কাজগুলাে গুরুত্বের সাথে করতে হয়। আর কোন কাজগুলাে বর্জন করতে হয় ইত্যাদি সমস্যার সমাধানের। উদ্দেশ্যে আরববিশ্বের খ্যাতিমান আলেম ও দাঈ মুহাম্মাদ সালেহ আল মুনাজ্জিদ রচনা করেন এ গ্রন্থটি।

Android – ezPDF Reader  |  PlayStore | Adobe Reader – PlayStore

Windows 7/8/10 – Adobe Reader

বই – কী পড়বেন কীভাবে পড়বেন – QA

বইটি ভালো লাগলে অবশ্যই একটি Hard Copy সংগ্রহ করে অথবা লেখক বা প্রকাশনা প্রতিষ্ঠানকে সৌজন্য মূল্য প্রদান করে সহযোগিতা করুন।

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

10 COMMENTS

  1. Assalamualaikum.
    This is very encouraging indeed! Also very captivating.
    Jazak Allah khairan for your god effort. All the very best to u all.May Allah bless us all… Amin

আপনার মন্তব্য লিখুন