Ramadan Tips: রমাদান শুরুর আগেই ঈদের কেনাকাটা সেরে ফেলুন

1
3326

mall

রমাদানের প্রস্তুতিমূলক টিপস্‌: রমাদান শুরুর আগেই ঈদের কেনাকাটা সেরে ফেলুন

আমাদের অধিকাংশই রমাদানের শেষ ১০ দিনে ঈদের কেনাকাটায় ব্যস্ত হয়ে পড়ি! অথচ এই ১০ দিন হলো ইবাদাতের জন্য সবচেয়ে গুরুত্ব এবং তাৎপর্যপূর্ণ সময়। এই সময়ের মধ্যেই রয়েছে অশেষ বরকত এবং পুণ্যময় লাইলাতুল ক্বাদ্‌র। তাই রমাদান মাসে ঈদের কেনাকাটায় ব্যস্ত না হয়ে রমাদান শুরুর আগেই ঈদের বাজার সেরে ফেলুন। আল্লাহ্‌র সন্তুষ্টি অর্জনে পুরো রমাদানকে এবং বিশেষ করে, শেষের ১০ দিনকে ইবাদাত দিয়ে সাজান।

আসুন রমজানের প্রস্তুতি শুরু করি এখন থেকেই

রামাদান বিষয়ক সকল ফাইল – প্রবন্ধ, বই, অডিও/ভিডিও লেকচার

এই রামাদান পরিনত করুন আপনার জীবনের শ্রেষ্ঠ রামাদ্বানে। এই ‘রামাদ্বান রিসোর্সেস পোস্ট’-এ আছে  গুরুত্বপূর্ণ প্রবন্ধ, লেকচার, বই, অন্যান্য দরকারী তথ্য যা আপনার রামাদ্বান প্রস্তুতিতে সাহায্য করবে যাতে আপনি কুরআন সুন্নাহ অনুযায়ী অনেক বেশি সৎ আমল করতে পারেন এবং সর্বোচ্চ উপকার  পেতে পারেন এই পবিত্র মাস থেকে।রামাদানের সর্বোচ্চ ব্যবহার করে নিজেকে পরিণত করুন মহান আল্লাহর একজন নিবেদিত বান্দা হিসেবে। রামাদানকে ব্যবহার করুন আগের চেয়ে আরও ভালো, আরও বেশি বেশি ইবাদাত চর্চা করার মাধ্যম হিসেবে। হেলাফেলায় এ মাস যেন চলে না যায় খেয়াল রাখুন।  ইনশা’আল্লাহ।

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Whatsapp, Telegram, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। ইসলামি দা’ওয়াহ্‌র ৮০ টিরও বেশী উপায়! বিস্তারিত জানতে এইখানে ক্লিক করুন "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

দ্বীনী খিদমায় অংশ নিন

আপনার মন্তব্য লিখুন