Home ইসলামিক বই বই – রিক্লেইম ইয়োর হার্ট – ফ্রী ডাউনলোড

বই – রিক্লেইম ইয়োর হার্ট – ফ্রী ডাউনলোড

0
196

বই: রিক্লেইম ইয়োর হার্ট (আত্মার নিয়ন্ত্রণ নিজ হাতে নিন)

লেখক: ইয়াসমিন মুজাহিদ

প্রকাশনায়: মুসলিম ভিলেজ

বিষয়: আত্মশুদ্ধি ও অনুপ্রেরণা

পৃষ্ঠা সংখ্যা: ২৭০

সংক্ষিপ্ত বর্ণনা: Reclaim Your Heart শুধুমাত্র একটা আত্মােন্নয়নমূলক গ্রন্থ নয়। বরং এটা জীবন সমুদ্রের ভেতর ও বাহিরে আত্মার সফরের জন্য এক ম্যানুয়েল। এই সাগরের গভীরে আপনার অন্তর যাতে নিমজ্জিত না হয়ে যায়, তার পথ বাতলে দেবে এই গ্রন্থ। আর যদি সেরকমটিই ঘটে, তখন কি করা দরকার তাও বলে দেবে। এই গ্রন্থ মুক্তির কথা বলে, আশার কথা আর বলে জীবনকে নবায়নের কথা। প্রতিটি অন্তরই সেরে উঠতে সক্ষম এবং প্রতিটি মুহূর্তকে বানানােই হয়েছে আমাদের পরিবর্তিত পরিবর্তনের কাছে নিয়ে যেতে। সবকিছু যখন থমকে দাঁড়ায়, মনে হয় হঠাৎ সব বদলে গেছে, তখন পরিবর্তনের ওই মুহূর্তটি খুঁজে পাওয়াই হলাে নিজের অন্তরকে পুনরুদ্ধার করা -Reclaim Your Heart। নিজের জাগরণকে খুঁজে পাওয়ার মতােই এটা। এরপর নিজের অধিকতর সমৃদ্ধ, সত্যনিষ্ঠ এবং মুক্ত রূপের কাছে ফিরে আসা।

Reclaim Your Heart পাশ্চাত্যে একটি বেস্ট সেলার বই। সেখানে এর বহু অনুমােদিত এবং অনুনােমমাদিত সংস্করণ প্রকাশিত হয়েছে। বইটি অনুদিতও হয়েছে বহু ভাষায়। এটি মূলত: ইসলামি দৃষ্টিকোণ হতে লিখিত মােটিভেশনাল বা Self- help ধাচের একটি বই। এর আবেদন আরও ব্যাপক। এটি তার পাঠককে সমকালীন প্রেক্ষাপটে জীবন সম্পর্কে ইসলামের শ্বশত শিক্ষার সাথে পরিচিত করে। পাঠককে আত্মজিজ্ঞাসায় ও নিজ জীবনে ইতিবাচক পরিবর্তনে উদ্বুদ্ধ করে।

মূলত: পাশ্চাত্য পরিবেশে একজন মুসলিম মহিলা কি ধরনের সমস্যার মুখােমুখি হন, কি তার কারণ এবং তার সমাধানই বা কি- এ মৌলিক প্রশ্নগুলির উত্তরের খোজেই এ বই লেখা। পাশ্চাত্য পেক্ষাপটে লেখা হলেও এ বইয়ের আবেদন সার্বজনীন। সব সমাজের নারী-পুরুষ নির্বিশেষে সব বয়সের মানুষের জন্যই এ বইয়ে গুরুত্বপূর্ণ শিক্ষা রয়েছে। সবাই এ বই হতে উপকৃত হবেন বলে আশা করছি।

Android – ezPDF Reader  |  PlayStore | Adobe Reader – PlayStore

Windows 7/8/10 – Adobe Reader

বই – রিক্লেইম ইয়োর হার্ট – QA Server

বইটি ভালো লাগলে অবশ্যই একটি Hard Copy সংগ্রহ করে অথবা লেখক বা প্রকাশনা প্রতিষ্ঠানকে সৌজন্য মূল্য প্রদান করে সহযোগিতা করুন।

Print Friendly, PDF & Email


'আপনিও হোন ইসলামের প্রচারক'
প্রবন্ধের লেখা অপরিবর্তন রেখে এবং উৎস উল্লেখ্য করে
আপনি Facebook, Twitter, ব্লগ, আপনার বন্ধুদের Email Address সহ অন্য Social Networking ওয়েবসাইটে শেয়ার করতে পারেন, মানবতার মুক্তির লক্ষ্যে ইসলামের আলো ছড়িয়ে দিন। "কেউ হেদায়েতের দিকে আহবান করলে যতজন তার অনুসরণ করবে প্রত্যেকের সমান সওয়াবের অধিকারী সে হবে, তবে যারা অনুসরণ করেছে তাদের সওয়াবে কোন কমতি হবেনা" [সহীহ্ মুসলিম: ২৬৭৪]

NO COMMENTS

আপনার মন্তব্য লিখুন